News

Biman News

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিমান বার্ষিক অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগীতা-২০১৬ এর পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠান ০৯ ফেব্রুয়ারী,২০১৭ রোজ  বৃহস্পতিবার বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টার (বিএটিসি)-এ অনুষ্ঠিত হয়।

 

বিমান পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী,বিবিপি, এনডিইউ,পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ.এম.মোসাদ্দিক আহমেদ বিশেষ অতিথি হিসেবে এবং বিমান ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও পরিচালক প্রশাসন জনাব মোঃ বেলায়েত হোসেন সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিমান অন্তঃকক্ষ ক্রীড়া পরিষদের আহবায়ক ও মহাব্যবস্থাপক জনসংযোগ জনাব শাকিল মেরাজ।

 

এবারের প্রতিযোগিতায় বিভিন্ন পরিদপ্তর ও ষ্টেশন হতে দাবা,ক্যারম, ব্যাডমিন্টন, কন্ট্রাক্ট ব্রীজ ও টেবিল টেনিস ইভেন্টে মোট ১০টি ক্যাটাগরিতে প্রায় তিন শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

 

প্রধান অতিথি এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী তার বক্তব্যে বলেন,‘বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিমানের রয়েছে গৌরবজ্জ্বল ইতিহাস। তিনি সে গৌরবময়ে ঐতিহ্যের ধারাবাহিকতায় নতুনভাবে দেশে বিভিন্ন ক্রীড়া ইভেন্টে দল গঠন ও পৃষ্ঠপোষকতা দানের আশাবাদ ব্যক্ত করেন’।

 

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ.এম. মোসাদ্দিক আহমেদ তার বক্তব্যে বলেন,‘বিমানের সেবার মানোন্নয়নে কর্মীদের মধ্যে টিমে কাজ করার মানসিকতা খুবই জরুরী। এ ধরণের  ক্রীড়ার আয়োজন কর্মীদের মাঝে টিম বিল্ডআপে সহায়তা করে।