News

Biman News

          

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এ নতুন কেবিন ক্রু’দের অফার লেটার প্রদান

 

 বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয় বলাকা’য় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আজ ৭৯ জন কেবিন ক্রু-কে‘অফার লেটার’প্রদান করা হয়। গত ১৮/০৫/২০১৯ তারিখে পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে ৩৭৭৪ জন প্রার্থী আবেদন করে। মোট ৭৯ জন প্রার্থী প্রাথমিক, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়; এর মধ্যে ৩৫ জন মহিলা এবং ৪৪ জনপুরুষ প্রাথমিকভাবে নির্বাচিত হয়।

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নির্বাচিত প্রার্থীদের হাতে অফার লেটার তুলে দেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অফার লেটার প্রাপ্তদের উদ্দেশ্যে বলেন ‘‘এ পেশায় যারা এসেছেন তাদের প্রধান উদ্দেশ্যই হবে সকল সম্মানিত যাত্রীর নিরাপত্তা ও সেবার দিকে নজর রাখা”। পরিচালক প্রশাসন তাঁর  বক্তব্যে বলেন ‘এটি একটি চ্যালেঞ্জিং পেশা।যাত্রীদের প্রতি সন্তোষজনক সেবা ও বিমানের ভাবমূর্তি তথা দেশের সুনাম বজায় রাখার বিষয়ে তিনি গুরুত্বপূর্ণ উপদেশ দেন। তিনি তাঁর বক্তব্যে নতুন ক্রু’দের দায়িত্ব পালনের মাধ্যমে উন্নত যাত্রীসেবা প্রদান নিশ্চিত করার আহবান জানান’।

 

অনুষ্ঠানে পরিচালক প্রকিউরমেন্ট এন্ড লজিস্টিক সাপোর্ট মোঃ মমিনুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি কাজী আতিকুর রহমান, মহাব্যবস্থাপক প্রশাসন মোঃ আজিজুল ইসলামসহ বিমানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

উল্লেখ্য, এবারই প্রথম বিজ্ঞপ্তি প্রকাশের পর কেবিন ক্রু নিয়োগ দ্রুততম সময়ে সম্পন্ন হয়েছে। জানুয়ারি, ২০১৫ সালে বিমানের সর্বশেষ কেবিন ক্রু নিয়োগ দেয়া হয়।