News

Biman News

                                               

আগামী ২২ র্মাচ -২৪ র্মাচ  ২০১৮, হোটলে সোনরগাঁও-এ অনুষ্ঠেয় ঢাকা ট্রাভলে র্মাট-২০১৮-এ এয়ারলাইন্স র্পাটনার হিসেবে বিমান বাংলাদশে এয়ারলাইন্স দেশী-বিদেশী র্পযটকদরে উৎসাহিত করতে এবং ভ্রমণ পিপাসু যাত্রীদের জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কোলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে রির্টান টিকেটে ২০ শতাংশ ছাড় দেবে। এবার এই ০৬টি রুটে র্অথাৎ ঢাকা থেকে ওয়ান-ওয়ে রুটেও ২০ শতাংশ ছাড় থাকব। এবছর ডিটিএম মেলা থেকে যারা টকিটে ক্রয় করব, বিমান লয়্যালটি ক্লাব তাদরে ক্ষেত্রে ফ্রি র্অথাৎ বিমান ভ্রমণ ছাড়াই ৫০০ মাইল অ্যাওর্য়াড হিসেবে দেবে।

 

ঢাকা ট্রাভলে র্মাটে বিমান বাংলাদশে এয়ারলাইন্স সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-কোলকাতা-ঢাকা রুটে ১০,২২৬/-টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫,১৮৯/-টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৪,২৯৬/- টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭,৬০৩/-টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২২,৫০২/-টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২০,৪৩৮/-টাকা ভাড়া নির্ধারণ করছে।

 

এছাড়া বিমান বাংলাদশে এয়ারলাইন্স ওয়ান-ওয়ে র্অথাৎ ঢাকা-কোলকাতা রুটে ৫,৫৮১/- টাকা, ঢাকা-কাঠমান্ডু ১১,২০২/- টাকা, ঢাকা-ইয়াঙ্গুন ১৭,০৮৫/- টাকা, ঢাকা-ব্যাংকক ১৩,৯৭৩/-টাকা, ঢাকা-সিঙ্গাপুর ১৮,৭৯৯/-টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর রুটে ১৬,১৫৫/-টাকা (সকল প্রকার ট্যাক্সসহ) ভাড়া নর্ধিারণ করছে।

 

প্রসংগত, মলো চলাকালীন বিমান ষ্টল হতে আর্ন্তজাতকি অন্যান্য রুটে ৭% ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকেট কেনা যাবে। বিমান ষ্টল হতে সকল ক্রেডেট র্কাডসহ নগদ মূল্যে টিকেট ক্রয় করা যাব। মেলা পরিদর্শনে আসা দর্শণার্থীদের জন্য সমাপনী দিনে প্রবেশ টিকেটের র‌্যাফেল ড্র-এর মাধ্যমে সৌজন্য টিকেটের ব্যবস্থা থাকবে যেখানে পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-ব্যাংকক রুটরে ০২টি (০১টি কাপল) রির্টান টকিটে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা র্পযন্ত চলব।