News

Biman News

                                                         

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সদ্যগঠিত বিমান হলিডেজ উইং যাত্রীদের বিভিন্ন গন্তব্যে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করছে । হলিডে উইং এবার যাত্রীদের ভ্রমণ বিনোদনের পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছে। কর্মব্যস্ত নাগরিক জীবনে আমরা কেউই স্বাস্থ্য পরীক্ষার জন্য আলাদা করে সময় বের করতে পারি না। ফলশ্রুতিতে অনেকেই আকস্মিক স্বাস্থ্য ঝুঁকিতে পড়ছেন এবং অত্যন্ত ব্যয়বহুল চিকিৎসার শরণাপন্ন হচ্ছেন।

এমতাবস্থায়, যাত্রীগণ ইচ্ছা করলে হলিডে প্যাকেজের সংগে মেডিকেল ট্যুরিজমের আওতায় বিশ্বমানের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নিণয় ও সঠিক চিকিৎসা করতে পারবেন অধিক সাশ্রয়ী মূল্যে অত্যন্ত দ্রুততার সাথে।

এ ধরণের আধুনিক ও মানসম্মত স্বাস্থ্য পর্যটন সেবার জন্য বিমান হলিডেজ ও অ্যাপোলো হাসপাতাল (ভারতের সকল শাখা) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যার ফলে বিমানে ভ্রমণকারী যাত্রীগণ ৫% ডিসকাউন্ট পাবেন। ররিবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বিমান হলিডেজ এর পরিচালক নাজমুল আনাম এবং এ্যাপোলো হসপিটালের গ্রুপ জেনারেল ম্যানেজার জিতু যোশী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক বিপণন ও বিক্রয় মোঃ আলী আহসান ও মহাব্যবস্থাপক বিক্রয় ও বিপণন সৈয়দ আহসান কাজী, জিএম ফাইনান্স মিজানুর রশিদ, ডিজিএম সেলস আবু তাহের এবং এ্যাপোলো হসপিটাল গ্রুপ (ভারত) এর পদস্থ কর্মকর্তাগণ।

কর্মসূচিতে যাত্রীদের বিশেষ হ্রাসকৃত প্যাকেজ মূল্যে বিমান টিকেট, হোটেল, পরিবহন, মেডিকেল, অ্যাটেনডেন্ট, হুইল চেয়ার ইত্যাদি সেবা প্রদান করা হবে। এই স্বাস্থ্য পর্যটন সেবা নিতে হলে ভিজিট করুন www.bimanholidays.comঅথবা হটলাইন ০১৮৪১-৮৮০৭০৭ এই নম্বরে যোগাযোগ করতে সম্মানিত যাত্রীগণকে অনুরোধ করা হচ্ছে।