প্রেস রিলিজ: বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামী ২৩ ফেব্রুয়ারি বলাকায় বর্ণাঢ্য অনুষ্ঠান

20 February 2022

সর্বকালের  সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস্ এ বছর ৪ জানুয়ারি গৌরবময় পথচলার ৫০ বছর পূর্ণ করেছে। বিমানের সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনস্-এর প্রধান কার্যালয় বলাকায় আগামী ২৩ ফেব্রুয়ারি, ২০২২ তারিখ দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে অনুষ্ঠানটি শুভ উদ্বোধনের সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ মাহবুব আলী, এমপি।   

 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন বিমান পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান জনাব সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মোঃ মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনস্-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্‌ মোস্তফা কামাল, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং এয়ারলাইনসটির পরিচালকমণ্ডলীসহ বিমানের সাবেক ও বর্তমান কর্মীবৃন্দ।

 

বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে স্মারক ডাকটিকিট অবমুক্ত করা হবে। দেশবরেণ্য সঙ্গীতশিল্পীদের অংশগ্রহণে সন্ধ্যায় এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এদিন বিমানের বর্তমান ও অবসরপ্রাপ্ত কর্মীবৃন্দের মিলনমেলায় পরিণত হবে বলাকা প্রাঙ্গণ। বিমান বাংলাদেশ এয়ারলাইনস্-এর দীর্ঘ পথচলায় পাশে থাকার জন্য সম্মানিত যাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার শুভানুধ্যায়ীসহ সকলকে সুবর্ণজয়ন্তীর আন্তরিক শুভেচ্ছা।