২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু

20 January 2022

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্মানিত যাত্রীগণের সুবিধার্থে আগামী ২৫ জানুয়ারি, ২০২২ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের সাথে সরাসরি ফ্লাইট চালু করছে। ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। আজ ২০ জানুয়ারি বিকাল ৩ টা থেকে টিকেটসমূহ বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে।  

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি৫১ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ১০:৩০ টায় ছেড়ে যেয়ে শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত ০২:১৫ টায়। ফ্লাইট বিজি১৫২ সপ্তাহে প্রতি মঙ্গলবার, বুধবার, শুক্রবার ও রবিবার শারজাহ থেকে ভোর ৪ টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে স্থানীয় সময় সকাল ১০:৪৫ টায় এবং চট্টগ্রাম থেকে সকাল ১১:৪৫ টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর ১২:৩০ টায়।   

সম্মানিত যাত্রীগণ আজ ২০ জানুয়ারি বিকাল ৩ টা থেকে বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।  

সম্মানিত যাত্রীগণকে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা পূর্বে ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সকল কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে।

 

 

বিমান ফেসবুক পেইজ: 

https://www.facebook.com/bimanbalaka/?modal=admin_todo_tour